বিগণবিডি ডেস্ক: চলমান করোনা আতঙ্কে চারপাশের সবকিছুই বদলে গেছে। নিজেদের দীর্ঘদিনের চেনা শহর ছেড়েও মানুষ চলে যাচ্ছে গ্রামে কিংবা অন্য শহরে। দিনে দিনে মনের গহীনে কষ্টের পাহাড় জায়ঘা করে নিচ্ছে। এবার সেই কষ্টের গ্লানি কিছুটা হলেও দূর করা যাবে সংগীতশিল্পী সুস্মিতা আনিসের কণ্ঠের নতুন গানের মাধ্যমে। সুস্মিতা শ্রোতাদের উপহার দিলেন তার ‘চেনা শহর’ অ্যালবামের নতুন গান ‘ঘুম হতে চাই’।

শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যায় গানটির মিউজিক ভিডিও প্রকাশ পায় সুস্মিতা আনিসের অফিসিয়াল ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং রেডিও ও টেলিভিশনে। একসঙ্গেই গানটির অডিও- ভিডিও প্রকাশ পায়।

নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানির ব্যানারে তৈরি এই গানের কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান, সুর ও সংগীতায়োজন করেছেন কলকতার জয় সরকার। তানিম রহমান অংশুর পরিচালনায় এই গানের ভিডিওর শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে। আর এতে মডেল হয়েছেন কলকাতার আদিল সুলতান ও কৈশম্বী চক্রবর্তী।

সুস্মিতা আনিস বলেন, ‘গোটা বিশ্বের মানুষই এখন একটা অস্থির সময়ের মধ্যে দিন কাটাচ্ছে। কারোই মনের অবস্থা ভালো না। আমাদের চেনা পরিবেশটা বদলে যাচ্ছে। নতুন এক পৃথিবীর দিকে যাচ্ছি আমরা। এই যখন অবস্থা, তখন আমার ‘ঘুম হতে চাই’ গানটা কিছুটা প্রশান্তি দিতে পারে শ্রোতাদের।